alo
ঢাকা, শনিবার, মার্চ ২৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ১১ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ

ছেলের হাতে অভিনেত্রী খুন

প্রকাশিত: ১১ ডিসেম্বর, ২০২২, ১১:৪৯ এএম

ছেলের হাতে অভিনেত্রী খুন
alo

নিউজনাউ ডেস্ক:  ভারতীয় টেলিভিশনের সিরিয়ালের বর্ষীয়ান অভিনেত্রী বীনা কাপুর ছেলের হাতে খুন হয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যমকে পুলিশ জানিয়েছে, সম্পত্তির জন্যই মাকে খুন করেছে ছেলে। আর এ ঘটনায় গোটা বিনোদন জগতে হৈচৈ পড়ে গেছে। বীণা কাপুরের জুহুর বাড়িতেই ঘটেছে এ ঘটনা। ৭৪ বছর বয়সী এই অভিনেত্রী বহু জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন। অভিনেত্রীর মৃত্যু সংক্রান্ত যাবতীয় তথ্য প্রকাশ্যে এনেছেন তার সহ-অভিনেত্রী নীলু কোহলি।

এদিকে খুন করার জন্য তার ছেলে শচিন কাপুর (৪৩) ও বাড়ির পরিচারক ছোটু ওরফে লালুকুমার মণ্ডলকে (২৫) এরই মধ্যে গ্রেফতার করেছে পুলিশ। অভিনেত্রীর দুই ছেলের মধ্যে বড় ছেলে থাকেন আমেরিকায়। আর ছোট ছেলে শচিনের সঙ্গেই থাকতেন বীণা।

অভিনেত্রীর খুন নিয়ে নীলু কোহলি তার সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, বেসবলের ব্যাট দিয়ে একের পর এক আঘাত করেন শচিন। তারপর তার দেহ মুম্বাই থেকে ৯০ কিলোমিটার দূরে মাথেরনের নদীতে ফেলে দিয়ে আসেন। পুলিশি জিজ্ঞাসাবাদে মাকে খুন করার কথা স্বীকার করেছেন ঘাতক ছেলে। ১২ কোটি টাকা মূল্যের একটি জমির জন্য মাকে খুন করেছেন বলে স্বীকার করেছেন শচিন। 

পুলিশকে শচিন জানান, এই সম্পত্তি নিয়ে তার সঙ্গে মায়ের বচসা হয়। এতেই মাথা গরম হয়ে গিয়ে বেসবলের ব্যাট দিয়ে মায়ের মাথায় উপর্যুপরি আঘাত করতে থাকেন। তাতেই মৃত্যু হয় বীণা কাপুরের। তারপর রায়গড় জেলার একটি নদীতে তার লাশ ফেলে দেন। জানা গেছে, ভারতীয় দণ্ডবিধির ৩০২, ২০১ এবং ৩৪ ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজনাউ/এফএস/২০২২

X