alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

মুক্তির আগেই কেজিএফ-২ কে হারিয়ে দিলো পাঠান

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২৩, ১২:৪২ পিএম

মুক্তির আগেই কেজিএফ-২ কে হারিয়ে দিলো পাঠান
alo

 

নিউজনাউ ডেস্ক: প্রায় ৪ বছর পর পর্দায় আসছেন শাহরুখ খান। সত্যিকার অর্থে রাজার প্রর্ত্যাবর্তন ও বলা যায়। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখ, জন আব্রাহাম ও দীপিকা অভিনীত সিনেমা পাঠান। আর ইতিমধ্যে এই সিনেমার টিকেটের অগ্রিম বুকিং শুরু হয়ে গেছে।

জানা গেছে, জার্মানিতে  ১ কোটি ৩২ লাখ রুপিরও বেশি ব্যবসা করে ফেলেছে সিনেমাটি। এর আগে জার্মানিতে অগ্রিম টিকেট বেচে প্রায় ১ কোটি ২০ লাখ রুপি ব্যবসা করেছিল ‘কেজিএফ-২’ সিনেমাটি। সেই তুলনায় মুক্তির আগেই ‘কেজিএফ-২’ কে ছাড়িয়ে গেছে ‘পাঠান’। 

ব্যাপারটাকে এক প্রকার প্রতিশোধ নেওয়া হয়েছে বলা যেতেই পারে। কারণ ২০১৮ সালে যখন শাহরুখের 'জিরো' সিনেমা মুক্তি পায় , ঠিক ওই সময় ইয়াসের 'কেজিএফ - চ্যাপ্টার ১' মুক্তি পায়। সেই সময় শাহরুখ অভিনীত 'জিরো' সিনেমা কেজিএফের কাছে মোটেও পাত্তা পাইনি। 

আর ঠিক ৬ বছর পর শাহরুখ সেই বদলাটা নিলো। একেই বলে মধুরতম প্রতিশোধ। 

জার্মানি ছাড়াও অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র ও সংযুক্ত আরব আমিরাতে বেশ ব্যবসা করছে ‘পাঠান’। শুধু দুবাইতেই বিক্রি হয়েছে সাড়ে তিন হাজারের বেশি অগ্রিম টিকেট। অস্ট্রেলিয়াতে বিক্রি হয়েছে তিন হাজারের বেশি অগ্রিম টিকেট।

উল্লেখ্য, ‘পাঠান’ নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে শাহরুখ খানের সাথে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। তা ছাড়া অতিথি চরিত্রে থাকবেন সালমান খান।

নিউজনাউ/এসবি/পিপিএন/২০২৩

X