alo
ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

এক সপ্তাহে ২০০ কোটি ছাড়ালো ‘বারিসু’

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২৩, ০৩:২৬ পিএম

এক সপ্তাহে ২০০ কোটি ছাড়ালো ‘বারিসু’
alo

নিউজনাউ ডেস্ক: দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়। সাত দিন আগেই মুক্তি পেয়েছে তার অভিনীত আলোচিত সিনেমা ‘বারিসু’। ছবিতে আরও অভিনয় করেছনে রাশমিকা মান্দানা।

গত ১১ জানুয়ারি ছবিটির তামিল-হিন্দি ভার্সন মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। আর মুক্তির প্রথম দিনেই সিনেমাটি ব্যাপক সাড়া ফেলে বক্স অফিসে। মুক্তির সাত দিনে বিশ্বব্যাপী ছবিটি আয় করেছে দুই শ’ কোটি রুপির বেশি!

বলিউড মুভি রিভিউজের তথ্য অনুযায়ী, মুক্তির প্রথম দিনে ‘বারিসু’ আয় করে ৪৬ দশমিক ৯ কোটি রুপি, দ্বিতীয় দিনে ২০ দশমিক ৮৫ কোটি রুপি, তৃতীয় ও চতুর্থ দিনে যথাক্রমে ১৭ কোটি রুপি ও ২৩ কোটি রুপি। ৪ দিনে মোট আয় করে ১০৭ দশমিক ৭৫ কোটি রুপি। আর গেল তিন দিনে ছবিটি আয় করেছে ১০২ দশমিক ৮ কোটি রুপি। মাত্র সাত দিনে বিশ্বব্যাপী ‘বারিসু’ মোট আয় ২১০.৫৫ কোটি রুপি।

প্রসঙ্গত, পারিবারিক গল্প অবলম্বনে নির্মাণ করা হয়েছে বিজয়-রাশমিকার এই ছবিটি। চলচ্চিত্রটি নির্মাণ করেছেন ভামসি পায়দিপল্লী। এটি শ্রী ভেঙ্কটেশ্বর ক্রিয়েশন্সের ব্যানারে প্রযোজনা করছেন দিল রাজু। ভারতের প্রায় তিন হাজার স্ক্রিনে দেখানো হচ্ছে সিনেমাটি। মুক্তির আগেই আয় করে ১০০ কোটি রুপি।

নিউজনাউ/কেআই/২০২৩

X