alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

'মি. হোয়াইট' আফরান নিশো

প্রকাশিত: ২২ জানুয়ারী, ২০২৩, ০৮:১৮ পিএম

'মি. হোয়াইট' আফরান নিশো
alo

নিউজনাউ ডেস্ক: টিভি নাটকের জনপ্রিয় নাম আফরান নিশো। সম্প্রতি ওয়েব কন্টেন্টে মনযোগী হয়েছেন তিনি। আলোচনায়ও রয়েছে তার বেশ কিছু ওয়েব সিরিজ। নতুন করে ঘোষণা এসেছে 'কাইজার'- এত সিক্যুয়েল নির্মাণ হতে যাচ্ছে।

এসবের ভিড়ে নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন এই অভিনেতা। এতে অন্যরকম লুক নিয়ে দর্শকদের সামনে এসেছেন তিনি। সম্প্রতি প্রচার শুরু হয়েছে সেই বিজ্ঞপনচিত্রের। এটি দিয়ে আলোচনায় এসেছেন নিশো। 

বিজ্ঞাপনটিতে দেখা যায়, প্রায় জনশূন্য এক শহরে শত বছরের ধুলো-ময়লার আস্তরন, দাগ ময়লায় নোংরা কাপড়ে নোংরা লোকেদের অট্টহাসি, ভয়ে কুকড়ে যাওয়া মানুষ; এ যেন ময়লা, মলিনতার কাছে জিম্মি এক অসহায় শহর। এই শহরে আগমন ঘটে এক তরুণের। নেই ঢাল, নেই তলোয়ার। তার বাহন ঘোড়া, মাথায় হ্যাট, পোশাক সাদা। নাম মি. হোয়াইট! 

তার যুদ্ধ ময়লা-মলিনতার বিরুদ্ধে। ফিরিয়ে আনতে চায় হারিয়ে যাওয়া উজ্জ্বলতা। সেই তরুন তার জাদুকরী শক্তি দিয়ে সব ময়লা মলিনতা দূর করে বের করে আনে রঙিন এক শহর, মানুষের কাপড়ে ফিরে আসে উজ্জ্বলতা, মনে ফিরে আসে আনন্দ। এতে মি. হোয়াইট চরিত্রে হাজির হয়েছেন নিশো।

কয়েকদিন ধরেই এ বিজ্ঞাপনের মডেল হয়ে নিশোর ভক্তকুল ও সাধারন দর্শকদের কাছে প্রশংসিত হচ্ছেন অভিনেতা।

বিজ্ঞাপনটিতে কাজ করার অভিজ্ঞতা জানিয়ে আফরান নিশো বলেন, ‘এই টিভিসিটার গল্প বলার ধরন বেশ ইউনিক। কোনো ডিটারজেন্টকে যে এ রকম স্টাইলিস ওয়েতে পোট্রে করা যায় এটা আসলে এর আগে কখনো দেখা যায়নি।’

কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের মি. হোয়াইট ডিটারজেন্ট পাউডারের এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন ওয়াহিদ তারেক। এর নেপথ্য কারিগর বিজ্ঞাপনী সংস্থা প্যাপিরাস কমিউনিকেশনস লিমিটেড। প্রতিষ্ঠানটির চিফ এক্সিকিউটিভ অফিসার কাজী মুশফিকুর রহমান বলেন, ‘এই বিজ্ঞাপনটা আমাদের জন্য ছিল এক নতুন অভিজ্ঞতা। বাংলাদেশে এ রকম কনসেপ্টে কাজ এর আগে হয়েছে কি-না আমার জানা নেই। দর্শক উপভোগ করছেন, এটা ভালো লাগছে।’

 

নিউজনাউ/কেআই/২০২৩

X