alo
ঢাকা, রবিবার, নভেম্বর ২৭, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

ইতালিতে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০৪:০৪ পিএম

ইতালিতে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন
alo

 

ইতালি প্রতিনিধি: ইতালির রাজধানী রোমে মন্তেভেরদে ক্রীড়া সংগঠনের উদ্যোগে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। রোমের বিখ্যাত পম্পেল্লী পার্কে অনুষ্ঠিত এ টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া সংস্থা ইতালির  সভাপতি হাজী মোঃ জসিম উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব মুজিবুর রহমান সিকদারসহ আরও অনেকে। 

আয়োজক ও উদ্যোক্তাদের মধ্যে উপস্থিত ছিলেন আল আমিন মুন্সী, আশিকুর রহমান, মাহাবুব আলম তুষার, মইনুল ইসলাম, জুনায়েদ আদনান নাদিম, মাহিন হোসেন, মোস্তাকিম ও শাওন মাহাদি।

এ আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন সাইদুল ইসলাম মাসুদ, শাহিন হোসেন, মন্তেভেরদে জামে মসজিদের সভাপতি মনির ভুইয়া, এইচ এম লিমন হোসেন, আতিক মৃধা, আরামিন হোসেন, সাজ্জাদ হোসেন, হামিদুর রহমান বুলেট, রোমান হোসেন, বুলবুল আহমেদ, সাদেকুর চৌধুরীসহ আরও অনেকে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হাজী মোঃ জসিম উদ্দিন বলেন, ইতালির বিভিন্ন প্রদেশে ক্রীড়া সংস্থার উদ্যোগে এ ধরনের ক্রিকেট ও ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হবে। রোম দূতাবাসের সহযোগিতায় এ ক্রীড়া পরিষদ শিগগিরই অন্যান্য খেলাধুলার কর্মসূচি ঘোষণা করবে ‌। তিনি বিজয়ীদের অভিনন্দন জানান।

খেলায় ‘এআর ওয়ারিয়র’ ‘কিংস ইলেভেনকে’ হারিয়ে শিরোপা বিজয় অর্জন করেন। 

খেলা শেষে উভয় দলকে মন্তেভেরদে ক্রীড়া সংগঠনের পক্ষ থেকে ট্রফি প্রদান করা হয় এছাড়াও বিজয়ী দলকে ও সাইদুল ইসলাম মাসুদের “বার্গার বাব” এর পক্ষ থেকে ৪৩” এলইডি টেলিভিশন ও কিংস ইলেভেনকে  বিশিষ্ট ব্যবসায়ী লিমন হোসেন এর পক্ষ হতে ৩২” টেলিভিশন উপহার দেওয়া হয়। শাহিন হোসেনের সৌজন্যে ম্যান অব দ্যা ম্যাচ ট্রফি জিতে নেন নাদিম ভুঁইয়া।

নিউজনাউ/আরবি/২০২২

X