alo
ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩ খ্রিস্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

দ্বিতীয়বারের মতো আইএসও সনদ পেলো এপিক হেলথ কেয়ার

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২৩, ০৭:১৩ পিএম

দ্বিতীয়বারের মতো আইএসও সনদ পেলো এপিক হেলথ কেয়ার
alo

নিউজনাউ ডেস্ক: চট্টগ্রামের সমন্বিত আন্তর্জাতিকমানের ল্যাব এপিক হেলথ কেয়ারদ্বিতীয়বারের মতো ‘আইএসও ১৫১৮৯ এক্রিডিটেশন’ সনদ অর্জন করেছে। চট্টগ্রামে এপিক হেলথ কেয়ারই একমাত্র ল্যাব হিসেবে এই সনদ লাভ করেছে।

বুধবার (২৫ জানুয়ারি) নগরের পাঁচলাইশ এলাকায় অবস্থিত এপিক হেলথ কেয়ারের কনফারেন্স হলে মিট দ্যা প্রেসঅনুষ্ঠানে এই তথ্য আনুষ্ঠানিকভাবে জানানো হয়।

মিট দ্যা প্রেস অনুষ্ঠানে লিখিত বক্তব্য পাঠ করেন এপিক হেলথ কেয়ারের এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) টি এম হান্নান।

তিনি বলেন, এপিক হেলথ কেয়ার একটি আন্তর্জাতিক মানের ল্যাব হিসেবে ২০১৫ সাল থেকে চট্টগ্রামের স্বাস্থ্য সেবা প্রদান করে আসছে। আন্তর্জাতিক নীতিমালা ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইড লাইন অনুসরণ করে পরিচালনার ফলে ২০১৯ সালে এই স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানটি প্রথম আইএসও ১৫১৮৯ এক্রিডিটেশন সনদ অর্জন করে। একই ধারাবাহিকতায় সর্বশেষ ২০২৩ সালের শুরুতেই প্রতিষ্ঠানটি দ্বিতীয়বারের মতো আইএসও ১৫১৮৯ এক্রিডিটেশন সনদ অর্জন করলো।

বন্দরনগর চট্টগ্রামে এপিক হেলথ কেয়ারই প্রথম এবং একমাত্র আইএসও এক্রিডিটেশন প্রাপ্ত ল্যাব বলে প্রেস ব্রিফিং-এ জানানো হয়। এই অর্জনকে উদযাপন করতে এপিক হেলথ কেয়ার পরবর্তী ঘোষনা না দেওয়া পর্যন্ত সবার জন্য সব টেস্টে ২৫% ডিসকাউন্ট ঘোষনা করেছে।

এছাড়া এপিক হেলথ কেয়ারে চট্টগ্রামে প্রথমবারের মতো স্পাইরো ফেনো এফওটি কম্বো টেস্টের উদ্বোধন করেছে। এই টেস্টের মাধ্যমে অ্যাজমা, হাঁপানি, সিওপিডিসহ ফুসফুসের বিভিন্ন রোগ নির্নয় করা যাবে চট্টগ্রামেই। আগে এসব টেস্টের জন্য রোগিদের ঢাকা অথবা দেশের বাইরে যেতে হতো।

মিট দ্যা প্রেস অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এপিক হেলথ কেয়ারের পরিচালক (বিজনেস ডেভলপমেন্ট) জসীম উদ্দিন, পরিচালক (অপারেশন) সাইফুদ্দীন মো. খালেদ, এজিএম (অপারেশন্স) ডা. মো, ইমতিয়াজ উদ্দিন, ম্যানেজার (অপারেশন্স) ডা. হামিদ হোছাইন, এসিস্ট্যান্ট ম্যানেজার (ব্র্যান্ড ম্যানেজমেন্ট) জহির রায়হান।

নিউজনাউ/এমআরএইচ/২০২৩

X