alo
ঢাকা, রবিবার, নভেম্বর ২৭, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
logo

মা'কে হত্যা করে মাটিতে পুঁতে রাখলো সন্তান


Shahadat Shawon   প্রকাশিত:  ২৪ নভেম্বর, ২০২২, ০৬:৫০ পিএম

মা'কে হত্যা করে মাটিতে পুঁতে রাখলো সন্তান

রংপুর ব্যুরো: রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছে জমিলা বেগম নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে হারাগাছ ইউনিয়নের সিট নাজিরদহ গ্রামের নিজ বাড়ির ঘরের মেঝে খুড়ে তার মরদেহ উদ্ধার করা হয়।

জমিলা বেগম ওই গ্রামের লাল মিয়ার স্ত্রী। এ ঘটনায় ছেলে জামিল মিয়াকে (২২) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, গত শনিবার সকাল থেকে খোঁজ মিলছিল না জমিলার। এরপর থেকে তার স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজখবর নিয়েও জমিলার সন্ধান পায়নি।
অবশেষে বুধবার বিকেলে জমিলার বাড়িতে গিয়ে তার ঘরের মেঝে উঁচু অবস্থায় এবং একটি হাত বাইরে বের হওয়া দেখে তাদের সন্দেহ হয়। এসময় স্থানীয়দের সহায়তায় জমিলার ছেলে জামিলকে আটক করে পুলিশে খবর দেন তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে  মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, জামিলের বাবা আর একটা বিয়ে করে অন্যত্র বসবাস করেন। ওই বাড়িতে জামিল ও তার মা থাকতেন। পারিবারিক বিষয়য়কে কেন্দ্র করে গত শুক্রবার রাত মধ্য রাতে জমিলা (৬০)কে শ্বাসরোধে হত্যার পর তার ঘরের মেঝে খুড়ে পুঁতে রাখেন ছেলে জামিল। 

জিজ্ঞাসাবাদে জামিল তার মাকে হত্যা করে পুঁতে রাখার কথা স্বীকার করেছেন। পরে পুলিশে খবর দেয়া হয়। মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোন্তাছের বিল্লাহ জানিয়েছেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জমিলার ছেলে জামিলকে আটক করা হয়।

জমিলার মরদেহ পুঁতে রাখার বিষয়ে কী কারণ এবং এরসাথে কে জড়িত তা স্পষ্ট করেনি পুলিশ।

নিউজনাউ/এবি/২০২২

X