alo
ঢাকা, রবিবার, অক্টোবর ২, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

নির্বাচন কমিশন সরকারের দালাল

প্রকাশিত: ২৬ আগস্ট, ২০২২, ০১:৫৭ পিএম

নির্বাচন কমিশন সরকারের দালাল
alo

 


নিউজনাউ ডেস্ক: নির্বাচন কমিশন ইভিএম ব্যবহারের যে সিদ্ধান্ত নিয়েছে তা জনগণ মানবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।


শুক্রবার সকালে মুক্তিযোদ্ধা দলের ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের নেতাকর্মীদের নিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন।

নির্বাচন কমিশনকে সরকারের দালাল আখ্যা দিয়ে মোশাররফ বলেন, ২০১৪ ও ২০১৮ সালের মতো আবারও ভিন্ন পন্থায় কারচুপি করে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতেই দেড়শ আসনে ইভিএম ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। সরকারের ইচ্ছার প্রতিফলন ঘটিয়েছে কমিশন। তাদের এই সিদ্ধান্ত জনগণ মানবে না।

তিনি বলেন, ইভিএম কেন, বর্তমান কমিশনের অধীনে জাতীয় সংসদ নির্বাচনেই যাবে না বিএনপি।

মোশাররফ বলেন, সরকারের অব্যবস্থাপনা, দুর্নীতি ও গোষ্ঠীতন্ত্রের স্বার্থ চরিতার্থের জন্য দেশের দুরাবস্থা তৈরি হয়েছে। ক্ষমতাসীনদের ব্যর্থতার জন্য মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে।


খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র ফিরিয়ে আনা বিএনপির লক্ষ্য, এমন মন্তব্য করে তিনি আরও বলেন, অবিলম্বে সংসদ বাতিল করে সরকারকে পদত্যাগ করতে হবে। নতুন কমিশনের মাধ্যমে আগামী জাতীয় নির্বাচন হতে হবে।

নিউজনাউ/এবি/২০২২

X