alo
ঢাকা, রবিবার, অক্টোবর ২, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

'বিএনপির সৃষ্টি বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য'

প্রকাশিত: ২৮ আগস্ট, ২০২২, ০৯:৪৬ এএম

'বিএনপির সৃষ্টি বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য'
alo

 

নিউজনাউ ডেস্ক: যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপির সৃষ্টি হয়েছিল বাংলাদেশকে একটা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য। বিএনপি জনবিচ্ছিন্ন একটা সন্ত্রাসী সংগঠন।

শনিবার (২৭ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে উত্তর মুগদার মদিনাবাগে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও অসহায়-দুঃস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, তারা বিভিন্ন সময় হয়ত বিভিন্ন পন্থায় ক্ষমতা দখল করেছে, কিন্তু গণমানুষের দল হয়ে উঠতে পারেনি। কারণ তারা গণমানুষের অধিকার আদায়ের সংগ্রামে অনুপস্থিত, কিন্তু মানুষের অধিকার হরণে পারদর্শী।

শেখ পরশ বলেন, তারা মানুষের ভোটের অধিকার আদায়ের জন্য আন্দোলন করে না। তারা নিজেদের দলীয় স্বার্থের জন্য এ দেশের জনগণকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়। যাতে করে এ দেশকে আবারো জঙ্গি এবং দুর্নীতিগ্রস্ত রাষ্ট্রে পরিণত করতে পারে।

তিনি আরও বলেন, ২০০১ সালের পরে বিএনপি-জামায়াত নানা ধরনের ষড়যন্ত্র, নির্যাতন, গুম, হত্যা করেও আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীদের আদর্শ থেকে টলাতে পারেনি।

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল। এতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, কেন্দ্রীয় যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদাসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ডের নেতারা।

নিউজনাউ/এবি/২০২২
 

X