alo
ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ১, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

শেখ হাসিনার জন্মদিনে চট্টগ্রামে যুবলীগ নেতা রনির খাবার বিতরণ

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০২২, ০৯:১৬ পিএম

শেখ হাসিনার জন্মদিনে চট্টগ্রামে যুবলীগ নেতা রনির খাবার বিতরণ
alo

 

চট্টগ্রাম ব্যুরোঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র ৭৬তম জন্মদিনে চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা নুরুল আজিম রনির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল শেষে দুস্তদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বাদে আছর নগরের হযরত সৈয়দ বদনা শাহা মিয়া (রাঃ)  মাজারে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এসময় নুরুল আজিম রনি বলেন, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী। চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন শেখ হাসিনা। তাঁর নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন। মিয়ানমারে জাতিগত সহিংসতায় পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে হয়েছেন প্রশংসিত। বাংলাদেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী  শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের কারণেই করোনা মহামারির মধ্যেও দেশের অর্থনীতির চাকা সচল থাকায় বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি এশিয়ার প্রায় সব দেশের ওপরে। শেখ হাসিনার পরবর্তী ইতিহাস একবিংশ শতকের অভিযাত্রায় তিনি কীভাবে বাঙালি জাতির কান্ডারি হয়েছেন তারই ইতিহাস। বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখতেন সেই স্বপ্ন রূপায়নের দায়িত্ব নিয়ে বাঙালি জাতির আলোর দিশারী হওয়ার ইতিহাস।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা আকতার হোসেন সৌরভ, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল্লাহ আল তানিম চৌধুরী, আরফাত উল করিম, মেহেদী হাসান, কুতুববউদ্দিন, রেজাউল আলম রিপন, আশিকুন্নবী, জিএস আমিনুল করিম, মিজানুর রহমান মিজান, শাহাদাত হোসেন পারভেজ, এমআরএ হৃদয়, মিনহাজুল ইসলাম, মুহাম্মদ  আরফাত হোসেন, তানভির হোসেন, নিশান চৌধুরী, রবিউল ইসলাম রনি, ওবায়দুল আলম শাকিল, সাজ্জাদুল ইসলাম সোহাগ, ফারক ইসলাম প্রমুখ।

নিউজনাউ/পিপিএন/২০২২

X