alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

মহাসমাবেশ সফলে প্রস্তুতি নিচ্ছেন যুবলীগ নেতা সম্রাট-খালিদ

প্রকাশিত: ১০ নভেম্বর, ২০২২, ০২:৫৪ পিএম

মহাসমাবেশ সফলে প্রস্তুতি নিচ্ছেন যুবলীগ নেতা সম্রাট-খালিদ
alo

 

নিউজনাউ ডেস্ক: আগামীকাল ১১ নভেম্বর যুবলীগের প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ‘যুব মহাসমাবেশ’। এই মহাসমাবেশকে স্মরণকালের বৃহৎ জনসমুদ্রে পরিণত করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে দেশের বৃহত্তম যুব সংগঠন যুবলীগ।

তারই অংশ হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাবেক নেতা ইসমাইল চৌধুরী সম্রাট বিশাল শোডাউন দিয়ে সেখানে যোগ দেয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। সমাবেশ সফল করতে এরই মধ্যে রাজধানীর বিভিন্ন এলাকায় ফেস্টুন টানিয়ে নিজের উপস্থিতি জানান দিচ্ছেন তিনি। একই সঙ্গে কর্মী-সমর্থক ও যুবলীগের ওয়ার্ড পর্যায়ের নিষ্ক্রিয় হয়ে পড়া নেতাদের আবারও সক্রিয় করতে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন সম্রাট। এছাড়াও সমাবেশের তারিখ ঘোষণার পর থেকে প্রায় প্রতিদিনই নেতাকর্মীদের নিয়ে সমাবেশস্থলে যাচ্ছেন যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াও।

উজ্জীবিত যুবলীগ নেতাকর্মীরা জানান, দুর্দিনের মাঠের ত্যাগী ও পরীক্ষিত কর্মী হয়ে তৃণমূলকে চাঙা করে আগেও আওয়ামী লীগের পাশে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের নেতা ইসমাইল চৌধুরী সম্রাট। শুধু তাই নয়, আওয়ামী লীগের ‘ঢাকা মহানগরীর’ অন্যতম স্তম্ভ ছিলেন।

যুবলীগ সূত্রে জানা গেছে, নিজের নাম দিয়ে টুপি-গেঞ্জি তৈরি করে কর্মী-সমর্থকদের নিয়ে মহাসমাবেশে উপস্থিত থাকবেন একসময়ের আলোচিত এ নেতা। 

খালিদও নিজ অনুসারীদের নিয়ে ব্যস্ত সমাবেশ সফল করতে। প্রতিদিনই তিনি সমাবেশস্থলে যাচ্ছেন। সাথে থাকছে তার কর্মীরা। যুবলীগ কর্মীরা জানান, দীর্ঘদিন পর এই মহাসমাবেশ ঘিরে তাদের মধ্যে উন্মাদনা কাজ করছে। তাতে বাড়তি তাগিদ নির্দেশনা দিচ্ছেন যুবলীগ নেতা খালিদ।

সমাবেশ ঘিরে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানকে বর্ণাঢ্য সাজে সজ্জিত করা হচ্ছে। নির্মাণ করা হচ্ছে দৃষ্টিনন্দন সুবিশাল প্যান্ডেল। এছাড়া পুরো ঢাকা শহরের প্রধান প্রধান সড়কের পাশে জাতীয় পতাকার পাশাপাশি যুবলীগের পতাকা দিয়েও সাজানো হয়েছে বর্ণাঢ্য রূপে। ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠেয় এই যুব মহাসমাবেশে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিউজনাউ/পিপিএন/২০২২

 

 

X