alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপি আরেকবার এলে বিদেশি ঋণ গিলে খাবে: সেতুমন্ত্রী

প্রকাশিত: ১১ নভেম্বর, ২০২২, ০৫:০৬ পিএম

বিএনপি আরেকবার এলে বিদেশি ঋণ গিলে খাবে: সেতুমন্ত্রী
alo

 


নিউজনাউ ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন— বিএনপি আরেকবার এলে সব খাবে। বিদেশি ঋণ গিলে খাবে। গণতন্ত্র গিলে খাবে। নির্বাচন গিলে খাবে। সুযোগ পেলে বাংলাদেশও গিলে খাবে। ঠিকা আছে? এসময় স্লোগান ধরেন কাদের। কাদেরের সঙ্গে সমবেত জনতা কণ্ঠ মেলান- আরেকবার দরকার, শেখ হাসিনার সরকার। নৌকা, শেখ হাসিনা।

যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে শুক্রবার (১১ নভেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত যুবমহাসমাবেশে এ কথা বলেন সংগঠনের সাবেক ও বর্তমান নেতারা।

যুবমহাসমাবেশে বিএনপির উদ্দেশে কাদের বলেন, ‘প্রস্তুত হয়ে যান, জবাব দেবো। ‘ঘি খাওয়ার জন্য ঋণ নিয়েছে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের প্রসঙ্গে টেনে তিনি বলেন, বিএনপিই ঋণ নিয়েছিল ঘি খাওয়ার জন্য।

তিনি বলেন, খেলা হবে দুর্নীতি, দুঃশাসন ও লুটপাটের বিরুদ্ধে। খেলা হবে বিএনপির বিরুদ্ধে, আগুন সন্ত্রাস, ভোটচুরি ও ভুয়া ভোটার কেন্দ্রে আনার বিরুদ্ধে।

এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, নুরুল মুজাহিদ হুমায়ুন, জাহাঙ্গীর কবির নানক, ঢাকা সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আযম, যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল।

নিউজনাউ/এসএইচ/২০২২
 

X