alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

৬০ হাজার নেতাকর্মী নিয়ে যুব মহাসমাবেশে সম্রাট-খালেদ

প্রকাশিত: ১১ নভেম্বর, ২০২২, ০৮:৪২ পিএম

৬০ হাজার নেতাকর্মী নিয়ে যুব মহাসমাবেশে সম্রাট-খালেদ
alo

 

নিউজনাউ ডেস্ক: দীর্ঘ বিরতির পর আবারও রাজনীতির মাঠে সক্রিয় ভূমিকায় দেখা গেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও সাবেক সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত যুব মহাসমাবেশে ব্যাপক শোডাউনের মাধ্যমে নিজেদের উপস্থিতি জানান দেন তাঁরা।

শুক্রবার (১১ নভেম্বর) সকালে তারা প্রায় ৬০ হাজার জমায়েত নিয়ে সমাবেশস্থলে আসেন। মন্দির গেটে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশের একাধিক কর্মকর্তা সম্রাট ও খালিদ জুমার নামাজের পর গেট ফাঁকা থাকা অবস্থায় সমাবেশস্থলে প্রবেশ করেছেন বলে নিশ্চিত করেন। মঞ্চের বাম পাশে ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীদের সঙ্গে বসে থাকতে দেখা গেছে সম্রাট ও খালেদকে।

খালেদের একাধিক কর্মীরা জানান, সকাল ১০টায় যুগলীগের লোগো সংবলিত লাল গেঞ্জি পরে সম্রাট ভাই ও খালেদ ভাইয়ের পক্ষ থেকে আমরা মন্দির গেট দিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে ঢুকেছি। আমাদের মিছিলে হাজার হাজার কর্মী উপস্থিত ছিলেন। আওয়ামী লীগের হাইকমান্ডের সবুজ সংকেত পেয়েই আমাদের নেতা  সম্রাট ভাই ও খালেদ ভাই সমাবেশে অংশ নিয়েছে।

মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান বলেন, ‘সম্রাট ভাইয়ের নেতৃত্বে আমরা ৬০ হাজার নেতাকর্মী সমাবেশে এসেছি। লাল শার্ট গায়ে পরে, হাতে দলীয় পতাকা নিয়ে আমরা এসেছি। সকাল থেকে আমরা সমাবেশে অবস্থান করছি।’

নিউজনাউ/পিপিএন/২০২২

X