alo
ঢাকা, রবিবার, নভেম্বর ২৭, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

দক্ষিণ জেলা যুবলীগের নতুন কমিটি, কর্ণফুলীতে আনন্দ মিছিল

প্রকাশিত: ১৬ নভেম্বর, ২০২২, ১০:৩৭ পিএম

দক্ষিণ জেলা যুবলীগের নতুন কমিটি, কর্ণফুলীতে আনন্দ মিছিল
alo

 

কর্ণফুলী প্রতিনিধি: আওয়ামী যুবলীগের চট্টগ্রাম দক্ষিণ জেলার নতুন কমিটি ঘোষণা করায় কর্ণফুলী উপজেলায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। 

বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলা যুবলীগের উদ্যোগে আখতারুজ্জামান চত্ত্বর (মইজ্জারটেক) থেকে মিছিল বের করা হয়। এটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন।

বুধবার (১৬ নভেম্বর) যুবলীগের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে কর্ণফুলী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও বিদায়ী জেলা যুবলীগ কমিটির সহ সভাপতি দিদারুল ইসলাম চৌধুরীকে সভাপতি এবং বোয়ালখালী পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগ যুগ্ন সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুরকে সাধারণ সম্পাদক করে চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখা কমিটি ঘোষণা করা হয়। 

কর্ণফুলীতে আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা যুবলীগ নেতা রাশেদুর রহমান মিলন, উপজেলা যুবলীগের সহ সভাপতি  মো. সেলিম, আলমগীর কবির, যুগ্ন সম্পাদক তারেক হাসান জুয়েল, সিরাজুল ইসলাম হৃদয়, শফিকুল কুদ্দুস মনি, ওয়াজ উদ্দিন আজাদ, জাশেদ উদ্দিন পেয়ারু মেম্বার, আবদুল্লাহ আল সুমন, মো. ফয়সাল, নুরুল হক, আবদুল্লাহ আল মামুন মেম্বার, রফিক মেম্বার, রেজাউল করিম, জাবেদ উদ্দিন চৌধুরী, আবদুল্লাহ আল মামুন, মোক্তার হোসেন হিরো, সেলিম উদ্দিন, মো. বসির, ওয়াহেদ মুন্না, নুরুল ইসলাম, সেকান্দার বাদশা, রফিক মেম্বার, গিয়াস উদ্দিন, আবদুল করিম, সালাউদ্দীন নয়ন,  মো. সালাউদ্দীন, মিনহাজ, নুরু চ্ছাপা, শাকিল, মিজান প্রমুখ।

এদিকে, সন্ধ্যায় নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে আনোয়ারা উপজেলা যুবলীগ যুগ্ন আহ্বায়ক অনুপম চক্রবর্তীর নেতৃত্বে উপজেলার চাতরী চৌমুহনী এলাকায় আনন্দ মিছিল বের করা হয়। মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। 

এছাড়াও বোয়ালখালী ও বাঁশখালীসহ বিভিন্ন উপজেলায় নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে মিছিল বের করা হয়।

নিউজনাউ/পিপিএন/২০২২

X