alo
ঢাকা, শনিবার, ডিসেম্বর ১০, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

বাংলার মাটিতে এবার আগুন নিয়ে খেলতে দেব না : কাদের

প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২২, ০৭:৫০ পিএম

বাংলার মাটিতে এবার আগুন নিয়ে খেলতে দেব না : কাদের
alo

নিউজনাউ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলার মাটিতে এবার আর আগুন নিয়ে খেলতে দেব না। লাঠি দিয়ে খেলতে দেব না।

রবিবার (২০ নভেম্বর) বিকেল ৫টার দিকে রাজধানীর উত্তরায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে ভুয়া ভোটার তালিকার বিরুদ্ধে। খেলা হবে আগুনসন্ত্রাসের বিরুদ্ধে। খেলা হবে বিএনপির বিরুদ্ধে। তিনি বলেন, আমরা রাজনীতি রাজনৈতিকভাবে মোকাবিলা করতে চাই। যদি কেউ খেলার নিয়ম ভঙ্গ করেন, তাহলে খবর আছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি আমাদের গণতন্ত্র গিলে খেয়েছে। তারা মুক্তিযুদ্ধের মূল্যবোধ গিলে খেয়েছে। স্বাধীনতার আদর্শ গিলে খেয়েছে। বিএনপি ক্ষমতা হাতে পেলে বাংলাদেশকেই গিলে খাবে। তাই খেলা হবে, খেলার কোনো বিকল্প নেই।


মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেব বলেছেন যে, আমরা এখন লাল কার্ড দেখাবো না। কিন্তু, তারা কি করবেন, তারা কিন্তু ঠিকই রাজপথ নামবে। অনেক ষড়যন্ত্র চলছে, এটা তাদের কৌশল। আর তাদের এই কৌশলের বিরুদ্ধে খেলা হবে। আমাদের প্রস্তুত থাকতে হবে।

সমাবেশে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দীন, সাধারণ সম্পাদক মো. হাবীব হাসান প্রমুখ।

নিউজনাউ/এসএইচ/২০২২ 

X