alo
ঢাকা, শনিবার, মার্চ ২৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ১১ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ

কক্সবাজার জেলা আ’লীগ; ভারমুক্ত হয়ে ফরিদ সভাপতি, সম্পাদক মুজিব

প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০২২, ০৫:১০ পিএম

কক্সবাজার জেলা আ’লীগ; ভারমুক্ত হয়ে ফরিদ সভাপতি,  সম্পাদক মুজিব
alo

 

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে আংশিক নতুন কমিটিও ঘোষণা করা হয়েছে। এতে সদ্য বিলুপ্ত কমিটির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীকে সভাপতি করা হয়েছে। একইভাবে কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানকে আবারও সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সম্মেলনের পর বিকেল সাড়ে ৩টার দিকে কাউন্সিল অধিবেশনে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ নতুন কমিটি ঘোষণা করেন।

এর আগে বেলা ১১টার দিকে কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে  জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়। সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৮ জানুয়ারি কক্সবাজার জেলা শহরের পাবলিক লাইব্রেরির শহীদ দৌলত ময়দানে কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে সভাপতি ও মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।  এরপর মাঝখানে অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক নিযুক্ত করা হলে তৎকালীন সিনিয়র সহ-সভাপতি কেন্দ্রীয় ফরিদুল ইসলাম চৌধুরীকে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নিযুক্ত করা। 

নিউজনাউ/পিপিএন/২০২২

X