alo
ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

বিদিশার থেকে এরিককে উদ্ধারে এরশাদ ট্রাস্টের আহ্বান

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২৩, ০৩:০৬ পিএম

বিদিশার থেকে এরিককে উদ্ধারে এরশাদ ট্রাস্টের আহ্বান
alo

নিউজনাউ ডেস্ক: বিদিশা সিদ্দিকের হাত থেকে এরশাদপুত্র শাহতা জারাব এরশাদ এরিককে ‘উদ্ধারের’ জন্য পুলিশ প্রশাসনকে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আহ্বান জানিয়েছেন এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের প্রেসিডেন্ট পার্কে বিদিশা সিদ্দিককে ‘অনুপ্রবেশকারী’ হিসেবে আখ্যায়িত করে তিনি এ আহ্বান জানান।

বুধবার (১৮ জানুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই আহ্বান জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রেসিডেন্ট পার্কে বিদিশার প্রবেশের সময় এরিকের বয়স ছিল ১৮ বছর। বর্তমানে তার বয়স ২২ বছর। এরিক শারীরিক প্রতিবন্ধী হলেও তিনি মানসিকভাবে পরিপূর্ণ সুস্থ এবং সামর্থ্যবান মানুষ। সে কারণে তিনি নিজেই এখন আর বিদিশা সিদ্দিক গংয়ের নিয়ন্ত্রণে থাকতে রাজি নন। এ ধরনের নানা তথ্য এরই মধ্যে অডিও-ভিডিওতে প্রমাণ পাওয়া গেছে।

নিরাপত্তার স্বার্থে ট্রাস্টের বিধিনিষেধ থাকা সত্ত্বেও গত ২৭ অক্টোবর এরশাদপুত্র এরিককে ওমরাহ পালনের উদ্দেশ্যে জোরপূর্বক বিদেশ ভ্রমণে নেওয়া হয় বলে দাবি করা হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে আরও উল্লেখ করা হয়, এর আগে বিদিশা ও তার আশীর্বাদপুষ্ট কতিপয় লোকজনের খপ্পর থেকে মুক্তি পেতে আবেদন জানিয়ে এরিকের টেলিফোন আলাপ সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছে। এরপরই ট্রাস্টের সঙ্গে প্রেসিডেন্ট পার্কের দূরত্ব তৈরি হয়। বিদিশার পক্ষ থেকে গণমাধ্যমে সরবরাহ করা হয় বিভ্রান্তমূলক তথ্য। মিথ্যার আশ্রয় নিয়ে দেওয়া হয় নানা ধরনের সংবাদ বিজ্ঞপ্তি।

সংবাদ সম্মেলনে ট্রাস্টের সদস্য সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের চাচাতো ভাই শামসু জামান মুকুল, ফখরুজ্জামান জাহাঙ্গীর ও অ্যাডভোকেট কাজী রোবায়েত হাসানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

নিউজনাউ/কেআই/২০২৩
 

X