alo
ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

'প্রধানমন্ত্রীর নির্দেশনায় প্রতি ইঞ্চি জমিতে ফসল ফলাতে হবে’

প্রকাশিত: ২২ জানুয়ারী, ২০২৩, ১২:০৬ এএম

'প্রধানমন্ত্রীর নির্দেশনায় প্রতি ইঞ্চি জমিতে ফসল ফলাতে হবে’
alo

 

মিরসরাই প্রতিনিধি: চট্টগ্রামের মিরসরাই উপজেলায় ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে তরুণ আওয়ামী লীগ নেতা ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ এর সদস্য মাহবুব রহমান রুহেল বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক প্রতি ইঞ্চি জমিতে ফসল ফলাতে হবে।

শনিবার (২১ জানুয়ারি) মিরসরাই উপজেলা ছাত্রলীগ আয়োজিত ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সাবেক-বর্তমান ছাত্রনেতাদের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রুহেল বলেন, ‘বিশ্বের ইতিহাসে নিজেদের তুলে ধরার মত অবদান ছাত্রলীগের রয়েছে। বড় আন্দোলন সংগ্রাম গুলোর নেতৃত্বের তালিকায় ছাত্রলীগের নাম নেই। সেখানে তুলে ধরতে পারবে স্মার্ট ছাত্রলীগ।

তিনি আরও বলেন, স্মার্ট ছাত্রলীগ প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক খাদ্য উৎপাদন, কৃষি,পরিবেশ, জলবায়ু রক্ষায় কাজ করতে হবে মানুষের কল্যাণে। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে মিরসরাইয়ের সংসদ সদস্য কিভাবে মিরসরাইকে বিশ্বের মাঝে পরিচিত করে তুলেছেন তা থেকে শিক্ষা নিতে পারে ছাত্রলীগের নেতারা। 

অনুষ্ঠানে আগত ছাত্রলীগের প্রাক্তন এবং বর্তমান নেতৃবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেলকে আওয়ামী লীগ এর প্রার্থী হিসেবে ধারণ করে একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, চমেবি উপাচার্য অধ্যাপক ইসমাইল খান, মিরসরাই উপজেলা চেয়ারম্যান জসীম উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, জেলা আ.লীগের প্রচার সম্পাদক প্রদীপ চক্রবর্তী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এনায়েত হোসেন নয়ন, সদস্য ফেরদৌস হোসেন আরিফ, মিরসরাই উপজেল আ.লীগের সভাপতি জাহাগীর চৌধুরী, মিরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিন, সদ্য সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি রায়হান কাওসার, উপ ছাত্রবৃত্তি সম্পাদক ফৌজিয়া নিজাম সহ উপস্থিত ছিলেন জেলা, উপজেলা এবং কলেজ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ। 

এছাড়াও উপস্থিত ছিলেন তানভীর তপু-রেজাউল পরিষদের নেতৃত্বাধীন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ, মিরসরাই উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দসহ সকল ইউনিয়ন, পৌরসভার সকল সহযোগী সংগঠনের সাবেক এবং বর্তমান নেতৃবৃন্দ। 

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যের পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

নিউজনাউ/পিপিএন/২০২৩

X