alo
ঢাকা, সোমবার, অক্টোবর ৩, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

এশিয়া কাপ খেলতে টাইগাররা এখন দুবাইয়ে

প্রকাশিত: ২৪ আগস্ট, ২০২২, ১২:১৪ পিএম

এশিয়া কাপ খেলতে টাইগাররা এখন দুবাইয়ে
alo

 


নিউজনাউ ডেস্ক: এশিয়ার ক্রিকেট শ্রেষ্ঠত্বের আসরের আর খুব বেশি সময় বাকি নেই। আগামী ২৭ আগস্ট পর্দা উঠবে এই টুর্নামেন্টের। সেই এশিয়া কাপকে সামনে রেখে বাংলাদেশ দল সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে গিয়ে পৌঁছেছে।

আজ বুধবার এক ভিডিওবার্তায় এই বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সকালে নিজেদের অফিসিয়াল ফেসবুক পাতা থেকে ভিডিও প্রকাশ করা হয়েছে, যার ক্যাপশনে বলা হয়েছে, ‘বাংলাদেশ ক্রিকেট দল দুবাইয়ে পৌঁছাচ্ছে।’

এর আগে বাংলাদেশ ক্রিকেট দলকে বিদায় জানাতে বিমানবন্দরে নেমেছিল সমর্থকদের ঢল। তাদের ভিড়ের মাঝে দিয়েই একে একে জাতীয় দলের তারকা ক্রিকেটাররা ঢুকে যেতে থাকেন বিমানবন্দরে। অপেক্ষা ছিল অধিনায়ক সাকিব আল হাসানের। তবে তিনি সবাইকে ফাঁকি দিয়ে ঢুকেছেন ভিন্ন দরজা দিয়ে। বিমানবন্দরের ভিআইপি গেট দিয়ে ভেতরে ঢুকেছেন তিনি।

সকল ভক্ত-অনুরাগী থেকে শুরু করে সাংবাদিকরা অপেক্ষা করছিলেন নতুন এই অধিনায়কের জন্য। দুপুর গড়িয়ে বেলা ৩টা ৫০ মিনিটে খবর আসে সাকিব ২ নম্বর গেট দিয়ে নয়, ভিআইপি গেট দিয়ে বিমানবন্দরের ভেতরে প্রবেশ করেছেন। এমন খবরে বেশ হতাশ হন বিমানবন্দরে উপস্থিত থাকা উৎসুক জনতা।

এরপর গতকাল বিকেল ৫টা নাগাদ ঢাকা ছাড়ে সাকিবদের বিমান। তবে ভিসা জটিলতায় আজ দলের সঙ্গে যেতে পারেননি ওপেনার এনামুল হক বিজয় এবং পেসার তাসকিন আহমেদ। দল সূত্রে জানা গেছে, আগামীকাল বুধবার ভিসা জটিলতা কাটানো সাপেক্ষে দুবাইয়ের বিমানে উঠবেন তারা। এছাড়া টিমবয় বুলবুলও একই কারণে দলের সঙ্গে যেতে পারেননি। 

এদিকে শেষ মুহূর্তে এশিয়া কাপের দলে ডাক পাওয়া নাঈম শেখ ইতোমধ্যে সবার আগে পৌঁছে গেছেন দুবাইতে। সেন্ট লুসিয়া থেকে সিরিজ শেষ করেই তিনি ধরেন সংযুক্ত আরব আমিরাতের ফ্লাইট। 

সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে কয়েকদিনের ক্যাম্প করার কথা রয়েছে মুশফিক-রিয়াদদের। এরপর এশিয়া কাপে গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ৩০ আগস্ট আফগানিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। দ্বিতীয় ও শেষ ম্যাচে ১ সেপ্টেম্বর খেলবে লঙ্কানদের বিপক্ষে।

নিউজনাউ/এবি/২০২২
 

X