alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

পোলার্ড-রাসেলদের প্রতি আগ্রহ নেই বিগ ব্যাশের দলগুলোর

প্রকাশিত: ২৮ আগস্ট, ২০২২, ০৮:৩০ পিএম

পোলার্ড-রাসেলদের প্রতি আগ্রহ নেই বিগ ব্যাশের দলগুলোর
alo

নিউজনাউ ডেস্কঃ প্রথমবারের মতো বিগব্যাশ লিগ প্লেয়ার ড্রাফটের আয়োজন করলেও দল পাননি ফ্রাঞ্চাইজি লিগের 'হট-কেক' খ্যাত কাইরন পোলার্ড-আন্দ্রে রাসেলদের মতো তারকারা। এছাড়া ফ্যাফ ডু প্লেসিস ও জেসন রয়দের প্রতিও আগ্রহ দেখায়নি কোনো দল।

 

রোববার (২৮ আগস্ট) বসেছিল বিগব্যাশের প্রথম প্লেয়ার ড্রাফট। ২৭৯জন বিদেশি ক্রিকেটারদের থেকে পছন্দমতো খেলোয়াড় বেছে নেওয়ার সুযোগ ছিল দলগুলোর সামনে।

সেখানেই পোলার্ড-রাসেলদের প্রতি সবার অনাগ্রহ দেখা গেছে। অবশ্য তাদের প্রতি অনাগ্রহী হওয়ার কারণও আছে। ইতিমধ্যেই আরব আমিরাতের নতুন ফ্রাঞ্চাইজি লিগে নাম লেখানোই তাদেরকে দলে ভেড়াতে আগ্রহ দেখায়নি তারা।

 

আরব আমিরাতের লিগে আবুধাবি নাইট রাইডার্সের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হয়েছেন আন্দ্রে রাসেল ও এমআই এমিরেটসের সাথে চুক্তিবদ্ধ আছেন কাইরন পোলার্ড। মূলত এই কারণেই এই দুই ক্যারিবিয়ানের দিকে নজর দেয়নি তারা। কারণ, বিগব্যাশের সময়ই আয়োজিত হবে এই টুর্নামেন্ট।

এছাড়াও ফ্যাফ ডু প্লেসিস ও জেসন রয়কেও দলে নিতে আগ্রহ প্রকাশ করেনি বিগব্যাশের কোনো ফ্রাঞ্চাইজি। দক্ষিণ আফ্রিকার নতুন ফ্রাঞ্চাইজি লিগে চেন্নাই সুপার কিংসের দল জোহানেসবার্গে চুক্তিবদ্ধ আছেন ফ্যাফ ডু প্লেসিস। তাই তার প্রতি আগ্রহ ছিল না কোনো দলের।

দক্ষিণ আফ্রিকা কিংবা আরব আমিরাতের লিগে, কোনোটিতেই চুক্তিবদ্ধ নেই জেসন রয়। তবুও তার প্রতি আগ্রহ দেখায়নি বিগব্যাশের কোনো দল। দক্ষিণ আফ্রিকা ও আরব আমিরাতে লিগে চুক্তিবদ্ধ না থাকলেও নিলামে নাম তুলেছেন এই ক্রিকেটার।

দক্ষিণ আফ্রিকার লিগের দল এমআই কেপটাউনে চুক্তিবদ্ধ থাকলেও ইংলিশ ক্রিকেটার লিয়াম লিভিংস্টোনকে দলে নিয়েছে মেলবোর্ন রেনিগেডস। এছাড়াও দুই লিগে দল পাওয়া ক্রিকেটারদের তালিকায় আছেন রশিদ খান, ট্রেন্ট বোল্ট, অ্যালেক্স হেলস ও স্যাম বিলিংসের মতো ক্রিকেটাররা।

নিউজনাউ/একে/২০২২
 

 

X