alo
ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

ধারে ন্যাপোলিতে যাচ্ছেন রোনালদো

প্রকাশিত: ২৯ আগস্ট, ২০২২, ০৯:০০ এএম

ধারে ন্যাপোলিতে যাচ্ছেন রোনালদো
alo

নিউজনাউ ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারবেন না ক্রিশ্চিয়ানো রোনালদো, এটা যেন স্বপ্নেও কল্পনা করতে পারছিলেন না তিনি। ম্যানচেস্টার ইউনাইটেড ইংলিশ প্রিমিয়ার লিগে ৬ষ্ঠ হওয়ার কারণে চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করেনি। যার ফলে রোনালদো ম্যানইউ ছেড়ে যেতে চান।

তার ইচ্ছা, যে করেই হোক চ্যাম্পিয়ন্স লিগ খেলবেন এবং সেটা যে কোনো ক্লাবের হলেই হলো। এমন পরিস্থিতিতে নিজের ক্লাব ম্যানইউর কাছে আবেদন জানিয়েছেন, তাকে ছেড়ে দেয়ার জন্য। কিন্তু ম্যানইউ কোচ এরিক টেন হাগ কোনোভাবেই তাকে ছাড়তে রাজি নন।

এদিকে, রোনালদোও নাছোড়বান্দা। ইউরোপের প্রায় সব বড়বড় ক্লাবের সঙ্গে যোগাযোগ করেছেন। কেউই রাজি হলো না তাকে নিতে। শেষ পর্যন্ত ইতালিয়ান ক্লাব ন্যাপোলির দ্বারস্থ হলেন তিনি। অবশেষে সেখান থেকে সুখবরই পেলেন সিআর সেভেন। স্বপ্নপূরণ হতে যাচ্ছে তার।

ইতালিয়ান পত্রিকা গ্যাজেত্তা দেল্লো স্পোর্ট রিপোর্ট প্রকাশ করেছে, রোনালদোর জন্য এখন ম্যানইউ ছাড়তে পারাটা উন্মুক্ত। তাকে আর আটকাবে না ম্যানইউ। যদিও পুরোপুরি মালিকানা ছেড়ে দিচ্ছে না। রোনালদোকে ধারে ছাড়তে রাজি হয়েছে ম্যানইউ এবং ন্যাপোলিও রাজি হয়েছে ধারে সিআর সেভেনকে তারা দলে নেবে।

দেল্লো স্পোর্ট জানাচ্ছে, আগামী কয়েকদিনের মধ্যেই সব চূড়ান্ত হয়ে যাবে এবং রোনালদো আপাতত ম্যানচেস্টার ছেড়ে আবার ইতালিয়ান শহর ন্যাপোলিতে চলে যাবেন।

গ্যাজেত্তা জানিয়েছে, ৩৭ বছর বয়সী রোনালদো এক মৌসুমের জন্য যাবেন ন্যাপোলি এবং এ সময়টায় তারাই সিআর সেভেনের পারিশ্রমিক দিয়ে যাবে।

ন্যাপোলি কোচ লুসিয়ানো স্পালেত্তিও রোনালদোকে নেয়ার বিষয়টা এড়িয়ে যাননি। যখন তাকে জিজ্ঞাসা করা হলো, রোনালদোর ব্যাপারে তার মন্তব্য কী। তিনি এ বিষয়ে ইতিবাচকই ছিলেন। তবে, শুধু এটুকু জানিয়েছেন, তারা ভিক্টর ওসাইমেনকে হারানোর শঙ্কায় আছেন। ম্যানইউ এই নাইজেরিয়ান স্ট্রাইকারকে দলে নিতে চায়।

নিউজনাউ/এবি/২০২২

X