alo
ঢাকা, সোমবার, অক্টোবর ৩, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠালো শ্রীলঙ্কা

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর, ২০২২, ০৮:১৯ পিএম

টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠালো শ্রীলঙ্কা
alo


নিউজনাউ ডেস্ক: দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে স্বাগতিক শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ। দুবাইতে ম্যাচ জয়ের জন্য টস খুব গুরুত্বপূর্ণ একটি ভূমিকা পালন করে। সেখানে শুরুতেই টস হারলো বাংলাদেশ।

টস করতে নেমে জিতলেন শ্রীলঙ্কান অধিনায়ক দাসুন সানাকা এবং টস জিতেই বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠালেন তিনি।

প্রথম ম্যাচে টস জিতেছিলেন সাকিব আল হাসানই। শারজায় টস জিতে প্রথমেই ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক। তবে, আজ টস জিতলে তিনি ফিল্ডিং নিতেন বলেই জানালেন।

এই ম্যাচে বাংলাদেশ দল তিনটি পরিবর্তন এনেছে। নিয়মিত ওপেনারদের কাউকেই রাখা হয়নি। নাইম শেখ এবং এনামুল হক বিজয়কে বসিয়ে রাখা হয়েছে। পরিবর্তে ওপেনার হিসেবে নেয়া হলো মেহেদী হাসান মিরাজ এবং সাব্বির রহমান রুম্মনকে। তাসকিন আহমেদকে বসিয়ে রেখে নেয়া হলো এবাদত হোসেন।

বাংলাদেশ একাদশ

সাব্বির রহমান রুম্মন, মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মাহদি হাসান, এবাদত হোসেন, তাসকিন আহমেদ এবং মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ

কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), পাথুম নিশাঙ্কা, চারিথ আশালঙ্কা, ভানুকা রাজাপাকসে, দানুসকা গুনাথিলাকা, দাসুন সানাকা, ওয়ানিদু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, মহেশ থিকসানা, আসিথা ফার্নান্দো, দিলশান মধুশঙ্কা।

নিউজনাউ/আরবি/২০২২

X