alo
ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩ খ্রিস্টাব্দ | ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

বিশ্বকাপ খেলতে গিয়ে ধর্ষণ করে গ্রেপ্তার লঙ্কান ক্রিকেটার

প্রকাশিত: ০৬ নভেম্বর, ২০২২, ০৮:৪৪ এএম

বিশ্বকাপ খেলতে গিয়ে ধর্ষণ করে গ্রেপ্তার লঙ্কান ক্রিকেটার
alo

 

নিউজনাউ ডেস্ক: অস্ট্রেলিয়ার সিডনিতে ধর্ষণের অভিযোগে শ্রীলঙ্কার ক্রিকেটার দানুশকা গুনাথিলাকাকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (৫ নভেম্বর) ইংল্যান্ড-শ্রীলঙ্কা ম্যাচের পর তাকে গ্রেপ্তার করা হয়।

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার সেরা ১৫ জনের মধ্যে ছিলেন দানুস্কা গুনাথিলাকা। দলের হয়ে শুরুর দিকে বিশ্বমঞ্চে প্রতিনিধিত্বও করেছেন এই টপ অর্ডার লঙ্কান ক্রিকেটার। তবে ইনজুরির জন্য এরপর ছিটকে যান বিশ্বকাপ থেকে।

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেও দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় ছিলেন গুনাথিলাকা। আর সেখানেই বড়সড় ধরনের অনৈতিক কাজ করে বসলেন এই ক্রিকেটার। ধর্ষণের অভিযোগ উঠেছে এই ক্রিকেটারের বিরুদ্ধে। যার ফলে সিডনি থেকে এই ক্রিকেটারকে গ্রেপ্তারও করেছে অস্ট্রেলিয়ার পুলিশ। এমনই প্রতিবেদন প্রকাশ করেছে অস্ট্রেলিয়ার গণমাধ্যম।

বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে বাদ পড়েছে শ্রীলঙ্কা। যার ফলে অস্ট্রেলিয়া ছেড়ে নিজেদের দেশের উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন লঙ্কান ক্রিকেটাররা। তবে গ্রেপ্তার হওয়ায় অস্ট্রেলিয়ায় এই ক্রিকেটারকে রেখেই উড়াল দিয়েছে দল।

এই বিষয় নিশ্চিত করে শ্রীলঙ্কান সাংবাদিক রেক্স ক্লেমেন্টাইন টুইটারে এক টুইটে লিখেছেন,'শ্রীলঙ্কান ক্রিকেটার দানুস্কা গুনাথিলাকা ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন। শ্রীলঙ্কা দল তাকে ছাড়াই দেশের উদ্দেশ্যে উড়াল দিয়েছে। গুনাথিলাকা তিন সপ্তাহ আগে চোটে পড়লে তার বদলে বিশ্বকাপে সুযোগ পায় আসেন বান্দারা। তবে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেও দল এই ক্রিকেটারকে সঙ্গেই রেখেছিল।'

নিউজনাউ/এসএইচ/২০২২ 

X