alo
ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

কে এই রহস্যময়ী তরুণী?

প্রকাশিত: ১১ নভেম্বর, ২০২২, ০৬:২৪ পিএম

কে এই রহস্যময়ী তরুণী?
alo

 

নিউজনাউ ডেস্ক: গায়ে ধবধবে সাদা টি-শার্ট। তার ওপর ছোট করে পাকিস্তানের পতাকা আঁকা। ৯ নভেম্বর চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান-নিউজিল্যান্ডের মধ্যকার প্রথম সেমিফাইনাল চলাকালীন সবার নজর কেড়েছিলেন তিনি। সিডনির গ্যালারির দিকে ক্যামেরা ঘুরতেই দেখা গেল এক লাস্যময়ীকে। কে এই রহস্যময়ী তরুণী?

সিডনিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠে পাকিস্তান। 

বাবর আজমদের এ সাফল্য নিয়ে যখন উচ্ছ্বাস-উন্মাদনায় ব্যস্ত পাকিস্তানিরা, তখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এক সুদর্শনীর ছবি।

খেলা চলাকালীন সবার নজর কেড়েছিলেন এই তরুণী।  ক্যামেরায় বারবার দেখা গেছে সাদা টি-শার্ট পরা সেই তরুণীকে। তার টি-শার্টের ওপর ছোট করে আঁকা পাকিস্তানের পতাকা তাকে আরও বেশি আলোচনায় এনেছে। 

গত ৯ নভেম্বরের সেই ম্যাচে কিউইদের হারাতেই স্টেডিয়াম থেকে পাকিস্তানি ক্রিকেটারদের দিকে চুম্বন ছুড়ে দিতে দেখা গিয়েছিল তাকে। বোঝাই যাচ্ছে- এই সুন্দরী পাকিস্তান দলের সমর্থক। কী তার নাম? কোন দেশের বাসিন্দা তিনি?

সেই ম্যাচ থেকেই ‘মিষ্টি গার্ল’ হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমে তোলাপাড় ফেলে দিয়েছেন ওই তরুণী। ক্রিকেটপ্রেমীদের কৌতূহল মেটাতে সেই পাকিস্তানি ভক্ত তরুণীর পরিচয় খুঁজেছেন গণমাধ্যমকর্মীরা।

তারা জানিয়েছেন, সেই তরুণীর নাম নাতাশা। তিনি পাকিস্তান বংশোদ্ভূত অস্ট্রেলিয়ার বাসিন্দা। থাকছেন মেলবোর্নে। বাবা-মা পাকিস্তানি হলেও নাতাশার জন্ম মেলবোর্নে। শৈশবও কেটেছে এ মেলবোর্নেই। 

তবে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের সঙ্গে রক্তের টান রয়েছে নাতাশার। নিজের ইনস্টাগ্রাম বায়োতে ‘অস্ট্রেলিয়ান পাঞ্জাবান’ বলে পরিচয় দিয়েছেন তিনি। ভ্রমণপিপাসু নাতাশার বহু ছবি নিজের ইনস্টা অ্যাকাউন্টে পোস্ট করেছেন।

পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠার পর নাতাশা বেশ উচ্ছ্বসিত। টুইট করে তিনি লিখেছিলেন- ফাইনালে ভারত-পাকিস্তানকে দেখতে চাই। 

যদিও নাতাশার আশা পূরণ হয়নি। বৃহস্পতিবার সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ভারত।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমকে নাতাশা জানিয়েছেন, পাকিস্তানি পেসার নাসিম শাহ তার প্রিয় তারকা। সব মিলিয়ে বিশ্বকাপের সঙ্গে নাতাশাও এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। ভাইরাল হওয়ার আগে পর্যন্ত নাতাশার ইনস্টাগ্রাম অনুরাগীর সংখ্যা ছিল ১৫০০; কিন্তু ভাইরাল হতেই সেই সংখ্যা এক লাফে ৩৫০০০-এ পৌঁছেছে।


নিউজনাউ/এসএইচ/২০২২
 

X