alo
ঢাকা, রবিবার, নভেম্বর ২৭, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

কাতার বিশ্বকাপের প্রস্তুতিতে আর্জেন্টিনার গোল উৎসব

প্রকাশিত: ১৭ নভেম্বর, ২০২২, ১২:০৬ এএম

কাতার বিশ্বকাপের প্রস্তুতিতে আর্জেন্টিনার গোল উৎসব
alo

 

নিউজনাউ ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতকে অনায়াসে হারিয়ে বিশ্বকাপের প্রস্তুতি সারল আর্জেন্টিনা। টানা ৩৮ ম্যাচ অপরাজিত মেসিদের কাছে আরব আমিরাতের পরাজয় ৫-০ গোলে। 

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে বুধবার (১৬ নভেম্বর) রাতে আবুদাবির মোহাম্মেদ বিন জায়েদ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই স্বাগতিক আমিরাতকে চেপে ধরে আর্জেন্টিনা। ষষ্ঠদশ মিনিটে সফলও হয় দলটি। দি মারিয়া থেকে বল পেয়ে হুলিয়ান আলভারেসকে বক্সে বল বাড়ান মেসি। নিখুঁত শটে লক্ষ্যভেদ করতে ভুলেননি ম্যানচেস্টার সিটির এই তরুণ ফরোয়ার্ড। নয় মিনিট পর ব্যবধান আরও বাড়ান দি মারিয়া। মার্কোস আকুনার পাস ধরে বক্স থেকে দারুণ এক ভলিতে বল জালে পাঠান জুভেন্টাসের এই ফরোয়ার্ড।  

পাঁচ মিনিট পর আবারও গোল পান দি মারিয়া। বক্সে সতীর্থদের সঙ্গে বল দেওয়া নেওয়া করে সুন্দর শটে জাল খুঁজে নেন এই ফরোয়ার্ড। দশ মিনিট পর গোল করতে পারতেন মেসি। দি মারিয়া থেকে পাওয়া বল হেডে লক্ষ্যভেদ করতে পারেননি পিএসজির এই ফরোয়ার্ড। তবে প্রথমার্ধের শেষ মিনিটে কাঙ্ক্ষিত গোল পেয়ে যান তিনি। সেই দি মারিয়ার পাস থেকেই নিখুঁত শটে জাল খুঁজে নেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা।

বিরতির পর খেলতে নেমে আগের মতোই আক্রমণ চালিয়ে যেতে থাকে আর্জেন্টিনা। তবে গোল পেতে বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে হয় তাদের। ৬০তম মিনিটে সেই সফলতা পায় দলটি। রদ্রিগো দে পল থেকে পাওয়া বল জালে পাঠান জোয়াকেন কোরেয়া। শেষদিকে বেশ কয়েকটি সুযোগ পায় আলবেলিস্তারা। তবে জাল খুঁজে পায়নি আর। তাতে অবশ্য সমস্যা হয়নি, বড় জয় নিয়েই মাঠ ছাড়ে দলটি।  

আগামী মঙ্গলবার (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে আর্জেন্টিনার বিশ্বকাপ মিশন। গ্রুপ 'সি'-তে তাদের সঙ্গী মেক্সিকো এবং পোল্যান্ডও।

নিউজনাউ/পিপিএন/২০২২

X