alo
ঢাকা, শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

রোলস-রয়েস পাচ্ছেন না সৌদি ফুটবলাররা

প্রকাশিত: ২৯ নভেম্বর, ২০২২, ১২:৪৬ পিএম

রোলস-রয়েস পাচ্ছেন না সৌদি ফুটবলাররা
alo


নিউজনাউ ডেস্ক: বিশ্বকাপে আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয়ের পুরস্কার হিসেবে সৌদি আরবের ফুটবলারদের বিলাসবহুল রোলস-রয়েস গাড়ি দিচ্ছেন বলে খবর বেরিয়েছিল। কিন্তু সৌদি রাজপরিবারের কাছ থেকে এমন কোনো পুরস্কার দেশটির জাতীয় ফুটবল দলের সদস্যরা পাচ্ছেন না। সৌদি আরবের জাতীয় ফুটবল দলের কোচ হার্ভে রেনার্ড এ কথা বলেছেন। খবর নিউইয়র্ক পোস্ট ও ডেইলি এক্সপ্রেসের।

কাতারে হার্ভে রেনার্ডের কাছে এই খবরের সত্যতা সম্পর্কে জানতে চেয়েছিলেন সাংবাদিকেরা। জবাবে তিনি বলেন, এ কথা সত্য নয়। এখন কিছু পাওয়ার সময় নয়।

২২ নভেম্বর কাতারের আইকনিক লুসাইল স্টেডিয়ামে বিশ্বকাপ ফুটবলে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল সৌদি আরব ও আর্জেন্টিনা। ম্যাচে আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়ে ইতিহাস গড়ে সৌদি আরব।

সৌদির কাছে লিওনেল মেসিদের এই পরাজয়কে অনেকে বিশ্বকাপ ফুটবলের ইতিহাসের অন্যতম বড় অঘটন হিসেবে অভিহিত করেন। 

আর্জেন্টিনাকে হারানোয় আনন্দে ভাসে সৌদি আরব। জয় উদযাপনে ২৩ নভেম্বর সৌদি আরবে ছুটি ঘোষণা করা হয়। সৌদির যুবরাজ মোহাম্মদ বিন সালমান এই ছুটির প্রস্তাব দিলে তা অনুমোদন দেন বাদশাহ সালমান।

পরে গুজব রটে, যুবরাজ মোহাম্মদ বিন সালমান জাতীয় ফুটবল দলের সদস্যদের যুক্তরাজ্যের বিশ্বখ্যাত রোলস-রয়েস ব্র্যান্ডের গাড়ি উপহার দেবেন। কিন্তু সৌদি কোচ নিশ্চিত করলেন, এই কথা সত্য নয়।

নিউজনাউ/আরবি/২০২২

X