alo
ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

মেসিদের বাংলাদেশ সফর, কিছুই জানে না আর্জেন্টাইন গণমাধ্যম

প্রকাশিত: ১৮ জানুয়ারী, ২০২৩, ০৫:৩৭ পিএম

মেসিদের বাংলাদেশ সফর, কিছুই জানে না আর্জেন্টাইন গণমাধ্যম
alo

নিউজনাউ ডেস্ক: প্রীতি ম্যাচ খেলতে জুনে বাংলাদেশে আসতে সম্মত হয়েছে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। একদিন আগেই এমন খবরে হইচই পড়ে গিয়েছিল বাংলাদেশ ও আন্তর্জাতিক গণমাধ্যমে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সভাপতি কাজী সালাহউদ্দিন নিজেই জানিয়েছিলেন এমন খবর। কিন্তু এ নিয়ে কোনো আলোচনাই হয়নি বলে দাবি করেছেন খোদ আর্জেন্টিনার এক সাংবাদিক।

আর্জেন্টিনার শীর্ষ সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’-এর সাংবাদিক গাস্তোন এদুল নিজের ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে দাবি করেছেন, মেসি বাহিনীর বাংলাদেশ সফর নিয়ে নাকি এখন পর্যন্ত কোনো আলোচনাই হয়নি।

এদিকে বাফুফের প্রেসমিট স্থগিত করার পর থেকেই নানা কথা শোনা যাচ্ছে। দেশের ফুটবলপাড়ায় এমন কথাও শোনা যাচ্ছে, আর্জেন্টিনার বাংলাদেশে আসার বিষয়টি মধ্যস্থতা করছে ভারতীয় এজেন্ট। তারা যে সোর্স থেকে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) সঙ্গে আলোচনা করেছে, তা গোপন রাখার চেষ্টা করেছে। কিন্তু বাংলাদেশসহ বেশকিছু আন্তর্জাতিক গণমাধ্যমে খবর প্রচার হয়ে যাওয়ায় এএফএ বিষয়টি ভালোভাবে নেয়নি। মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় জুম মিটিংয়ে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে এজেন্টসহ আর্জেন্টাইন পার্টি! যার পরিপ্রেক্ষিতে সংবাদ সম্মেলনটি স্থগিত করেছে বাফুফে।

মঙ্গলবার হোয়াটসঅ্যাপ বার্তায় বাফুফে লিখেছিল, ‘আগামী জুনে ফিফা উইন্ডোতে বর্তমান ফিফা বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের বাংলাদেশ আগমনের বিষয়ে জানানোর জন্য বুধবার দুপুর আড়াইটায় এক প্রেস ব্রিফিং বাফুফে ভবনের তৃতীয় তলার কনফারেন্স রুমে অনুষ্ঠিত হবে।’

এর আগে ২০১১ সালে আর্জেন্টিনাকে ঢাকায় এনেছিল বাফুফে। সেবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেছিলেন মেসিরা।

 

নিউজনাউ/এমআরএইচ/২০২৩

 

X