alo
ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৩, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

মেসি-রোনালদো মুখোমুখি আজ

প্রকাশিত: ১৯ জানুয়ারী, ২০২৩, ০১:০৯ পিএম

মেসি-রোনালদো মুখোমুখি আজ
alo

নিউজনাউ ডেস্ক: বহুল আকাঙ্ক্ষিত লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর মুখোমুখি লড়াই নিয়ে ফুটবলপ্রেমীদের অপেক্ষার অবসান হতে যাচ্ছে। ক্লাব প্রীতি ম্যাচে মেসির পিএসজির বিপক্ষে রিয়াদ একাদশের হয়ে মাঠে নামবেন রোনালদো।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে  বাংলাদেশ সময় রাত ১১টায় মাঠে গড়াবে ম্যাচটি।

বর্তমান ফুটবল বিশ্বের দুই মহাতারকা রোনালদো ও মেসি। এ দুজন যখন মুখোমুখি লড়াইয়ে মাঠে নামেন তখন ফুটবল বিশ্ব ভাগ হয়ে যায় দুই ভাগে। লা লিগায় একসময় নিয়মিতই দেখা হতো এ আর্জেন্টাইন ও পর্তুগিজ তারকার। কিন্তু রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে যাওয়ার পর তাদের মুখোমুখি লড়াই দেখা থেকে অনেকটাই বঞ্চিত হয়ে যায় ফুটবলপ্রেমীরা।

সবশেষ ২০২০ সালের ডিসেম্বরে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে এ ‍দুই তারকা পরস্পরের মুখোমুখি হয়েছিল। রোনালদোর জোড়া গোলে সে ম্যাচে বার্সেলোনাকে ৩-০ গোলে হারিয়েছিল য়্যুভেন্তাস। কিন্তু চলতি বছর রোনালদো সৌদি আরবের ক্লাব আল-নাসরে যোগ দেয়ায় তাদের মধ্যে চ্যাম্পিয়ন্স লিগে মুখোমুখি হওয়ার শেষ সম্ভাবনাটুকুও এখন নেই। একমাত্র উপায় ছিল প্রীতি ম্যাচ।

তাদের এ লড়াইটা দেখতে তাই ইতোমধ্যে ২০ লাখ ফুটবলপ্রেমী টিকিটের আবেদন করেছে। যদিও কিং ফাহাদ স্টেডিয়ামের ধারণক্ষমতা প্রায় ৭০ হাজার। যেখানে গাদাগাদি করে সর্বোচ্চ ৮০ হাজার দর্শক খেলা উপভোগ করতে পারবেন। এ ম্যাচ নিয়ে দর্শকদের মধ্যে এত আগ্রহের কারণ আছে আরও একটা। পিএসজির জার্সি গায়ে দেখা যেতে পারে সময়ের অন্যতম সেরা দুই তারকা নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পেকেও। চার তারকাকে এক সঙ্গে দেখার এমন সুবর্ণ সুযোগ হাতছাড়া করতে চান না কেউই।

ম্যাচটি দেখা যাবে বেইন স্পোর্টস চ্যানেলে। তবে পিএসজির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট (যেমন- ফেসবুক, ইউটিউব) এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। আমেরিকার ফুবো টিভি লাইভ স্ট্রিম করবে।

 

নিউজনাউ/কেআই/২০২৩

X