alo
ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

খুশদিলের ঝড়ের সামনে ম্লান নাসিরের নিঃসঙ্গ লড়াই

প্রকাশিত: ১৯ জানুয়ারী, ২০২৩, ০৬:১৯ পিএম

খুশদিলের ঝড়ের সামনে ম্লান নাসিরের নিঃসঙ্গ লড়াই
alo

নিউজনাউ ডেস্ক: নাসির হোসেন, বিপিএলে ঢাকা ডমিনেটর্সকে যিনি একাই টেনে চলেছেন। তবে প্রায় প্রতি ম্যাচের মতোই ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সাথেও তার নিঃসঙ্গ লড়াই ব্যর্থ হয়েছে। কুমিল্লা জিতেছে ৩৩ রানে।

প্রথমে ব্যাট করে খুশদিল শাহের ঝোড়ো ফিফটিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ৪ উইকেট হারিয়ে নেয় ১৮৪ রান। বড় রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নাসির হোসেনের ৬৬ রানের লড়াইয়ের পরও ঢাকা হেরেছে। অন্যদিকে হ্যাটট্রিক জয় নিয়ে মাঠ ছাড়ে ইমরুল কায়েসের দল।

এর আগে কুমিল্লার দেওয়া লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই সৌম্য সরকার এবং রবিন দাসকে হারিয়ে বিপাকে পড়ে ঢাকা। এরপর আহমেদ শেহজাদও ফিরে যান ১৯ রান করে। তবে অধিনায়ক নাসির হোসেন এবং মোহাম্মদ মিঠুনের জুটিতে এগিয়ে যেতে থাকে ঢাকা দল। তবে ৫১ রানের জুটি ভেঙে যায় মিঠুনের আউটে। ফিরে যান ৩৬ রান করে।

এরপর দলকে এগিয়ে নিতে থাকেন নাসির। তুলে নেন অর্ধ-শতক। তাকে শেষ পর্যন্ত যোগ্য সঙ্গ দেন আরিফুল হক। তবে দলের হার এড়াতে পারেনি এই দুই ব্যাটার। শেষ পর্যন্ত নির্ধারিত ওভার শেষে ঢাকা সংগ্রহ করে ৪ উইকেট হারিয়ে ১৫১ রান। 

দলের হয়ে সর্বোচ্চ ৬৬ রান করে অপরাজিত থাকেন নাসির। এছাড়া আরিফুল থাকেন ২৪ রানে অপরাজিত। কুমিল্লার হয়ে তানভীর ইসলাম এবং হাসান আলি নেন ১ উইকেট করে। ঢাকার হয়ে তাসকিন আহমেদ এবং নাসির হোসেন ১টি করে উইকেট সংগ্রহ করেন।

নিউজনাউ/পিপিএন/২০২৩

X